শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
৩ এমপিকে সাথে নিয়ে কাজ করার অঙ্গীকার এমপি জারা জাবিন মাহবুবের
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৮:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৮:৩২ অপরাহ্ন

সংসদ সদস্য নির্বাচিত হবার পর আজ রবিবার বিকেলে তিনি চাঁপাইনবাবগঞ্জে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সংরক্ষিত নারী সংসদ সদস্য জারা জাবিন মাহবুব জেলার ৩ এমপিকে সাথে নিয়ে একসাথে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নে কাজ কাজ করার অঙ্গীকার করেছেন। 

জারা জাবিন মাহবুব বলেন, জেলার অবহেলিত ও পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে কর্মসংস্থানের ব্যবস্থাসহ চাঁপাইনবাবগঞ্জের আমাকে বিশ্ববাজারে পরিচিত করার জন্য কাজ করে যাবেন। তিনি চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানান। 

এসময় চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদসহ আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে তাঁকে ফুল দিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে তাকে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft