শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইমরানের জেলে হামলাচেষ্টা, গ্রেপ্তার ৩
প্রকাশ: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ১:৫৪ অপরাহ্ন

গতকাল বৃহস্পতিবার রাতে পাকিস্তানের কেন্দ্রীয় কারাগার আদিয়ালা জেলে হামলাচেষ্টা ঠেকিয়ে দেওয়ার দাবি করেছে দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (সিটিডি)। এ ঘটনায়হ তিনজনকে আটক করা হয়েছে। 

এ কারাগারেই জেল খাটছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।  

স্থানীয় পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ডনের প্রতিবেদনে বলা হয়,  ভারী অস্ত্র ও গোলাবারুদসহ হামলাকারীরা এসেছিলেন। পরে তাঁদেরকে আটক করে অজানা স্থানে নিয়ে যাওয়া হয়। 

রাওয়ালপিন্ডি পুলিশের একজন মুখপাত্র বলেন, আটক সন্ত্রাসীরা আফগানিস্তান থেকে এসেছিলেন। 
 
পাকিস্তানের পুলিশ কর্মকর্তা সৈয়দ খালিদ হামদানি বলেন, উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে-স্বয়ংক্রিয় ভারী অস্ত্র, হ্যান্ড গ্রেনেড, ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) এবং জেলের মানচিত্র।

এই পুলিশ কর্মকর্তা জানান, জেলখানার আশপাশে এখনও তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। 

পাকিস্তানের আদিয়ালা জেলে ধারণ ক্ষমতার চেয়ে কয়েদি প্রায় দ্বিগুণ। এখানে ইমরানসহ পাকিস্তানের সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রীও বন্দি রয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft