বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মেঘনায় ইঞ্জিন বিকল হওয়া ট্রলার থেকে অর্ধশতাধিক যাত্রী উদ্ধার
ভোলা প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ৫:১৮ অপরাহ্ন

ভোলার তজুমদ্দিনে ইঞ্জিন বিকল হয়ে মেঘনা নদীতে ভাসতে থাকা ট্রলার থেকে অর্ধশতাধিক যাত্রীকে উদ্ধার করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা।

আজ বৃহস্পতিবার সহকারী পুলিশ সুপার মাসুম বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, তজুমদ্দিন লঞ্চঘাট থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে চরকলাতলীর উদ্দেশ্যে ছেড়ে যায় সিরাজ মাঝির ট্রলার। মাঝ নদীতে যাওয়ার পর ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকে ট্রলার। 

সেসময় কোস্টগার্ড সদস্যরা নির্বাচনী দায়িত্ব পালনে মনপুরা যাওয়ার পথে ভাসমান ট্রলারের ৫০ যাত্রীকে উদ্ধার করে তীরে পৌঁছে দেয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এইচ.এম.এম হারুন অর রশিদ বলেন, কোস্টগার্ডের একটি টিম নির্বাচনী দায়িত্ব পালনে মনপুরা যাওয়ার পথে ইঞ্জিন বিকল হওয়া একটি ভাসমান ট্রলার দেখতে পায়। পরে ভাসমান ট্রলারের ৫০ যাত্রীকে তীরে পৌঁছে দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft