শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কালকিনিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ১:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ১:২১ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে নাসিমা আক্তার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার এনায়েত নগর ইউনিয়নের ইচাগুড়া গ্রামে নিহতের স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী ইউসুফ সরদার পলাতক রয়েছে। 

নিহতের মামা জানান, বিভিন্ন বিষয়াদি নিয়ে নাসিমার পরিবারে ঝামেলা চলছিল। এ নিয়ে এলাকার মেম্বার সহ আমরা মিমাংসা করে দেই। তারপরও তাদের কলহ চলছিল। 

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ বিছানায় দেখতে পাই। এ সময় নাসিমার স্বামী ইউসুফ বাড়িতে ছিলেন না। ইতিপূর্বে তাদের মধ্যে বেশ কয়েকবার পারিবারিক কলহ হলে আমি তা মিটিয়ে দেই। এরপরও আজকের এই ঘটনা দুঃখজনক।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।  লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft