বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোবিন্দগঞ্জে পুলিশের গাড়ীর ধাক্কায় নিহত ১, আহত ৪
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৮:১৪ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের চারমাথা মোড়ে পুলিশের রেকার গাড়ীর ধাক্কায় একজন রিকশা চালক নিহত ও চারজন আহত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। 

উক্ত ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিক ও জনসাধারণ মিলে চারমাথা মোড়ে পুলিশের ট্রাফিক বক্স ভাংচুর, টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও রাস্তা অবরোধ করে। এসময় রংপুর-ঢাকা ও দিনাজপুর-ঢাকা মহাসড়কে দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

নিহত রিকশা চালকের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে আহত একজন রিকশা চালকের নাম আসাদুল বলে জানা গেছে। আহতদের নিকটবর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা বেশ আশংকাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশের বেপরোয়া গতিতে গাড়ী চালানোর ফলে এ দূর্ঘটনা হয়েছে।

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ, রিকশা শ্রমিক নেতা ও কাউন্সিলর শাহীন আকন্দ সহ বিভিন্ন নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। পরে স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঢাকা থেকে মুঠোফোনে ঘটনাস্থলে উপস্থিত সবার উদ্দেশ্যে কথা বললে তাঁর আশ্বাসে জনতা অবরোধ তুলে নেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft