বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পটুয়াখালীতে র‍্যাবের হাতে ভূয়া ডিজিএফআই আটক
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৭:০৬ অপরাহ্ন

পটুয়াখালীতে ভূয়া ডিজিএফআই পরিচয়ে ইমাম হাসান (৩৫) নামে এক যুববকে আটক করেছে পটুয়াখালী র‍্যাব-৮। তিনি রাাঙ্গাবালীর উপজেলায়। বড় বাইশদিয়া থানার ক্বারী মোঃ আবুল হোসেনের ছেলে। তিনি বর্তমানে পটুয়াখালী পৌর শহরের সবুজবাগ ৭নং লেনের বাসিন্দা ছিলেন। 

জানা যায়, আটককৃত ইমাম হাসান বিমান বাহিনীর বহিষ্কৃত একজন সদস্য। গতকাল মঙ্গলবার র‍্যাব-৮ সিপিপি-১ এর বিশেষ অভিযানে আটক করা হয় ইমামকে। 

গত (২৮ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় ইমাম হাসান ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ে একজনকে প্রাননাশের হুমকি দেয়। এ ভিডিও প্রচার হওয়ার পরে নজরে আসে র‍্যাবের।

র‍্যাব-৮ জানায়, আটককৃত ইমাম এর আগে ২০২১ সালের নভেম্বর মাসে ৩০ জন যুবককে চাকরী দেওয়ার নামে আটকে রেখে টাকা দাবি করেন। পরে তিনি রাজধানীর পল্লবী থানায় আটক হয়। 

র‍্যাব আরও জানায়, ভিডিও ভাইরাল হওয়ার পরে র‍্যাব গোয়েন্দা তৎপরতা চালালে সুনির্দিষ্ট সত্যতার ভিওিতে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ভুয়া ডিজিএফআই পরিচয়ে আইডি কার্ড, লক্ষাধিক টাকার মোবাইল ও নগদ সাত হাজার একশত আশি টাকা জব্দ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft