শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে খুচরা সার ব্যবসায়ীদের মানববন্ধন
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ১:৪৫ অপরাহ্ন

বাংলাদেশ সরকার অনুমোদিত খুচরা সার ব্যবসায়ীদের লভ্যাংশ বৃদ্ধি ও সকল প্রকার সার বি.সি.আই.সি ডিলার কর্তৃক সরবরাহের নিশ্চয়তা দাবিতে মানববন্ধন করেছে মেহেরপুর জেলা খুচরা সার বিক্রেতা সমিতি। গতকাল  মঙ্গলবার সকালে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মেহেরপুর জেলা খুচরা সার বিক্রেতা সমিতির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা খুচরা সার বিক্রেতা সমিতির সভাপতি মোঃ শাহিনুল ইসলাম শাহীন। 

মানববন্ধনে তিনি বলেন, লভ্যাংশর নামে আমাদেরকে অত্যাচার করা হয়। আমাদেরকে একশ টাকার ভিতরে মাত্র পচিঁশ টাকা লাভ দেওয়া হয়। এই টাকার ভিতরে আমাদের ১৫-২০ টাকা সার বহন করতেই খরচ হয়ে যায়। এর ভিতরেও ১ কেজি সার কম হলে আমাদের লভ্যাংশ তো দূরের কথা সার বহন খরচও আমাদের ঘর থেকে লেগে যায়। বি.সি.আই.সি ডিলারদের চক্রান্তের শিকার হয়ে লভ্যাংশের নামে ব্যবসা তুলে দেওয়ার মত অবস্থার সৃষ্টি হয়েছে। আমরা বারবার তাগিদ দেওয়া সত্বেও এই লভ্যাংশ আমাদের বাড়ে না। দেশের তৈরী সারগুলো সিন্ডিকেট করে তারা বিক্রি করে। আমাদের বরাদ্দের অর্ধেক সার আমাদের দেওয়া হয় বাকী অর্ধেক বি.সি.আই.সি ডিলাররা বিক্রি করে। 

এসময় মেহেরপুর জেলা খুচরা সার বিক্রেতা সমিতির সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, গাংনী উপজেলা খুচরা সার বিক্রেতা সমিতির সাধারণ সম্পাদক আনিসুর রহমান, মুজিবনগর উপজেলা খুচরা সার বিক্রেতা সমিতির সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন সহ ১৪০ জন সার ব্যবসায়ী মানববন্ধন উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft