শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঘাটাইলে ৮ দাখিল শিক্ষার্থী বহিষ্কার
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ১:৪৮ অপরাহ্ন

পরীক্ষা কেন্দ্রে অসদুপায় অবলম্বন করার দায়ে টাঙ্গাইলের ঘাটাইলে ৮ দাখিল পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার শহর গোপীনপুর ফাজিল মাদরাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের সময় সহকারী কমিশনার (ভূমি) কিশোর কুমার দাসের নজরে আসে বিষয়টি। 

এরপরে তিনি ওই ৮ শিক্ষার্থীকে বহিষ্কারের আদেশ দেন। বহিস্কৃত ওই শিক্ষার্থী উপজেলার শহর গোপীনপুর ফাজিল মাদরাসার শিক্ষার্থী।

সহকারী কমিশনার (ভূমি) কিশোর কুমার দাস মুঠোফোনে জানান, পরীক্ষা কেন্দ্রে অসদুপায় অবলম্বন করতে সময় সন্দেহ হলে শিক্ষার্থীদের দেহ তল্লাশী করে নকল পাওয়ার অপরাধে তাদের বহিষ্কার করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরতিজা হাসান বলেন, পরীক্ষা চলার সময় পরীক্ষার সাথে যুক্ত কোন কর্মকর্তা বা কর্মচারির দ্বায়িত্ব অবহেলার প্রমাণ পেলেই ব্যবস্থা নেওয়া হবে। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে বাকি পরীক্ষাগুলো সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft