শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাগেরহাটের কচুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবদল নেতার মৃত্যু
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪, ৪:৪৭ অপরাহ্ন

বাগেরহাটের কচুয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ধোপাখালি ইউনিয়ন যুবদলের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মাহাতাব শেখের মৃত্যু হয়েছে। রবিবার (০৩ মার্চ) গভীর রাতে বাড়ি থেকে উপজেলার ছিটাবাড়ী এলাকায় নিজ ঘেরে যাওয়ার পথে ইদুর নিধনের জন্য দেওয়া তারে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়। 

আজ সোমবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

নিহত মাহাতাব শেখ (৫২) ছিটাবাড়ী গ্রামের এমানউদ্দিন শেখের ছেলে। তিনি ধোপাখালি ইউনিয়ন যুবদলের সভাপতি এবং একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোহসীন হোসেন বলেন, পরিবারের সদস্যদের বক্তব্য অনুযায়ী বাড়ি থেকে বেশদূরে বিদ্যুতায়িত হয়ে সাবেক ইউপি সদস্য মাহতাবের মৃত্যু হয়েছে। সেখানে প্রতক্ষদর্শীও কেউ ছিল না। যার কারণে নিহতের মরদেহে ময়নাতদন্তের জন্য আমরা বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft