বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সরাইলে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত বৃদ্ধ মারা গেছেন
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩ মার্চ, ২০২৪, ৮:০১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে হওয়া সংঘর্ষে আহত হুমায়ূন মিয়া (৬০) নামে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে বিকেলে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মারা গেছেন। রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে লাশ বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা। 

নিহত হুমায়ূন মিয়া সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের শোলাবাড়ি গ্রামের ভোলা সরদারের বাড়ির মরহুম লাল মিয়ার ছেলে। 

গত ২ ফেব্রয়ারি হওয়া সংঘর্ষে তিনি আহত হয়েছিলেন। কিছুটা সুস্থ হওয়ার পর তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। তিনদিন আগে আবার তাকে হাসপাতালে আনা হয়।  

নিহতের পরিবার, স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ভোলা সরদারের বাড়ির হুমায়ূন মিয়া ও একই এলাকার এজামতের বাড়ির মিজান মিয়ার মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ধদিন ধরে বিরোধ চলে আসছিলো। দুইপক্ষের বিরোধ নিষ্পত্তি করতে গত ১ ফেব্রয়ারি গ্রামে সালিশ বসে। সালিশের মধ্যেই দুইপক্ষ বাগবিতন্ডায় জড়িয়ে পড়লে সভাটি পন্ড হয়ে যায়। এ ঘটনার জেরে ২ ফেব্রয়ারি এজামতের বাড়ির মিজান মিয়া ও তার অনুসারীরা হুমায়ূন মিয়ার জমিতে সীমানা পিলার বসায়। এ নিয়ে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে হুমায়ুন মিয়া আহত কলে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে নিহত হুমায়ূন মিয়ার ছোট ভাই আনোয়ার মিয়া অভিযোগ করেন, মিজান মিয়া ও তার অনুসারীরা তার ভাইয়ের উপর হামলা করেছে। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করতে তিনি জোর দাবি জানান।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, হামলার ঘটনায় আগেই একটি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেয়ে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft