শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দশমিনায় নিষেধাজ্ঞার তৃতীয় দিনে ৫ জেলেকে কারাদণ্ড
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩ মার্চ, ২০২৪, ৫:১৪ অপরাহ্ন

দশমিনা উপজেলা তেতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে ইলিশ অভয়াশ্রমে দুই মাসের নিষেধাজ্ঞা সময় কালীন তৃতীয় দিনে নৌপুলিশ ফাঁড়ি ও উপজেলা মৎস্য অধিদপ্তর যৌথ অভিযান পরিচালনা করে ৫ জেলে ও ১০ হাজার মিটার, ২ টি ইঞ্জিন চালিত ট্রলার জব্দ করা হয়েছে।
   
আটককৃত পাঁচ জেলেকে মোবাইল কোর্টের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট নাফিসা নাজনীরা।

আটককৃতরা হলেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ধানদি গ্রামের সেকান্দার মৃধার ছেলে মো.ফারুখ মৃধা (৪০), স্বপন মৃধা(৩৮), নিমদি গ্রামের আবুল রাড়ির ছেলে মো. স্বপন রাড়ি (২৫) দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের মোজাফফর চৌকিদারের ছেলে ফিরোজ চৌকিদার (২৫), সহিদ হোসেন মোল্লার এর ছেলে মো.জলিল চৌকিদার(৩০)।

অভিযান পরিচালানা করেন উপজেলা মৎস্য অধিদপ্তর, দশমিনা ক্ষেত্র সহকারি মো.মিলন বিশ্বাস,নৌপুলিশ ফাঁড়ি উপপুলিশ পরিদর্শক (এসআই) আল মামুন সহ সঙ্গীয় ফোর্স।

পড়ে ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুরিয়ে ফেলা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft