শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাপাসিয়ায় খামারীদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২ মার্চ, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রডিউসার গ্রুপ পিজি খামারিদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ করা হয়েছে ।

আজ শনিবার দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল থেকে প্রডিউসার গ্রুপ পিজি খামারিদের মাঝে ১০টি মিল্কিং মেশিন বিতরণ করা হয়। 

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং মিল্কিং মেশিন বিতরণ করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম মোঃ লুৎফর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড, মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার কৃষিবিদ দেওয়ান কামরুজ্জামান জামি, অনুষ্ঠান পরিচালনা করেন ভেটেরিনারি সার্জন ডাঃ আব্দুল্লাহ আল মামুন সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft