বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
দশমিনায় ৫ জেলেকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ৭:৩৪ অপরাহ্ন

পটুয়াখলী দশমিনা উপজেলায় পাঁচ জেলেকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। আজ শুক্রবার বিকেল ৪ টায় এ সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট নাফিসা নাজ নীরা।

সাজা প্রাপ্তরা হলেন উপজেলার রণগোপালদী ইউনিয়নের যৌতা গ্রামের মো.জবান আলী সরদারের ছেলে মো.মাহবুব সরদার(৪২), সুন্দর আলী হাওলাদারের ছেলে মো.আলতাফ হাওলাদার(৪৪), গনি আকনের ছেলে মো. রেজাউল(৬৩), নুরুমোহাম্মাদ হাওলাদারের ছেলে নিজাম সরদার(৪৫) এবং দশমিনা ইউনিয়নের আরোজবেগী রত্তন ঘরামির ছেলে মো. সেলিম ঘরামি(৪৫)।

জানা যায়, ইলিশ অভয়াশ্রম তেতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে শুক্রবার অবৈধ মাছ ধরার সময় দশমিনা উপজেলা মৎস্য অধিদপ্তর ও নৌপুলিশ ফাঁড়ির যৌথ অভিযানে ৫ জন মৎস্যজীবীকে আটক ও সাড়ে ১২ হাজার মিটার অবৈধ কারেন্টজাল ও ৬টি ইঞ্জিনচালিত ট্রলার জব্দ করা হয়। 

অভিযান পরিচালনা করেন উপজেলা মৎস্য মেরিন ফিশারিস কর্মকর্তা মো.নাজমুল হাসান, ক্ষেত্র সহকারি মো.মিলন বিশ্বাস, নৌপুলিশ ফাঁড়ির উপপুলিশ পরিদর্শক (এসআই) আশরাফ সহ সঙ্গীয় ফোর্স

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft