শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
চাঁপাইনবাবগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ২:১৪ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে গনিত পরীক্ষায় ভালো না করতে পারার অনুশোচনায় ফারান তাসভির মাহিম (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

গতকাল রবিবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের সেতুপাড়া গ্রামের নিজ বাড়িতে ফ্যানের সাথে রশি বেঁধে ফারান আত্মহত্যা করে বলে নিশ্চিত করেছে পুলিশ ও তাঁর পরিবার। ফারান সেতুপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে। 

পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রোববার ফারানের গনিত পরীক্ষা ছিলো। পরীক্ষায় ভালো লিখতে না পারার বিষয়টি সে পরিবারের সদস্যদের জানায়। ভালো করতে না পারায় তার মধ্যে অনুশোচনা কাজ করছিলো।

রাতে অনুশোচনাবোধ থেকেই সে ফ্যানের সাথে গলায় রশি বেঁধে আত্মহতা করে। সকালে বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়া হয়।’

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, ‘খবর পেয়ে পুলিশ ফারানের মরদেহ উদ্ধার করলেও পরিবারের পক্ষ থেকে কোন দাবি দাওয়া না থাকায় বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft