শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাহ্মণবাড়িয়ায় আন্তনগর ট্রেনের ১২৯টি আসনের টিকিটসহ গ্রেপ্তার পাঁচ
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:২৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় আন্তনগর ট্রেনের ১২৯টি আসনের ৫৯টি টিকিটসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল রবিবার সকালে ব্রাহ্মণাবড়িয়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা নিজের মোবাইল ফোন ব্যবহার করে বিভিন্ন এনআইডি নম্বর দিয়ে অনলাইনে এসব টিকিট সংগ্রহ করে বেশি দামে বিক্রি করতো। 

গ্রেপ্তারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উত্তর মৌড়াইলের মো. আব্দুল হাকিম, মো. রুবেল মিয়া, দক্ষিণ মৌড়াইলের মো. জাকির হোসেন, কাজী পাড়ার মো. শাহীন মিয়া, কসবার সাজ্জাদ মিয়া। তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন সেট ও টিকিট বিক্রির ৪৮ হাজার টাকা জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃতদেরকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে। 

র‍্যাব-৯ সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়া কম্পানির এক অভিযানিক দল রবিবার সকাল সাড়ে নয়টার দিকে রেলওয়ে স্টেশনে অভিযান চালায়। এ সময় টিকিট বিক্রিকালে ওই পাঁচজনকে হাতে নাতে ধরা হয়। তাদের কাছে মোট ৫৯ টি টিকিট পাওয়া যায় যেগুলো ১২৯টি আসন রয়েছে। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে অনলাইনে টিকিট কেটে কালোবাজারে চড়া দামে বিক্রি করতো বলে সূত্রটি তাদের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft