বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা   
ঘোড়াঘাট মোজাম পার্কে অভিযান ৫ পতিতাসহ আটক ১০
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৪০ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্কে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের সময় ৫ পতিতা ও ৫ জন খদ্দেরকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। ৫ খদ্দেরকে ৭ দিনের কাদন্ড প্ওরদান ও ৫ পতিতাকে ১ হাজার টাকা করে অর্থদন্ড করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলামের নেতৃত্বে ২৪ ফেব্রুয়ারী শনিবার দুপুরে উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের কালুপাড়া গ্রামে অবস্থিত মোজাম বিনোদন পার্কে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। অভিযানে ঘোড়াঘাট থানার অফিসার ইানচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে থানা পুলিশের একটি দল অংশ নেন।

অভিযান চলাকালে পার্কের আবাসিক রুমে অসামাজিক কার্যক্রম পরিচালনার সময় পৃথক কয়েকটি রুম থেকে ৫ পতিতা ও ৫ খদ্দেরকে আটক করে পুলিশ। গ্রেফতারকৃতদের ভ্রাম্যমান  আদালতে নিয়ে ৫ খদ্দেরকে ৭ দিনের কারাদন্ড ও ৫ পতিতাকে ১ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়।

সাজাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার গুড়গুড়ী গ্রামের আব্দুল মাবুদের ছেলে আব্দুল কাদের (২২), মধ্যপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে গাউসুল আজম (২৭), নবাবগঞ্জ উপজেলার রোস্তমপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে সুজাউল হক (৪০), শিবরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে সারোয়ার (৩০) ও হাকিমপুর উপজেলার ইটাইপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মতিয়ার রহমান (৪০)।

অপরদিকে অর্থদন্ডপ্রাপ্তরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর গ্রামের শরিফুল ইসলামের মেয়ে শারমিন (৩০), বগুড়ার গাবতলী উপজেলার সোরদহ গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে মাহি (১৮), দুর্গাটা গ্রামের আশরাফ আলীর মেয়ে শ্রবনী (৩৫), নওগাঁর মহাদেবপুর উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের শরিফুল ইসলামের মেয়ে মারিয়া (২০) এবং দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাওনা গ্রামের আকাশের মেয়ে মাহবুবা (২৫)।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, কারাদন্ডপ্রাপ্ত ব্যক্তিদেরকে রবিবার সকালে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম বলেন, অসামাজিক কার্যক্রম পরিচালনার অভিযোগে দন্ডবিধির ২৯৪ ধারা অনুযায়ী আটক ব্যক্তিদের কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft