বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নরসিংদীতে বাস-কভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:২৪ অপরাহ্ন

আজ শনিবার ভোর ৪টার দিকে পলাশ উপজেলার টঙ্গি-ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী এলাকায় বাস ও কভার্ডভ্যানের সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের ছয় যাত্রী। 

নিহতদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি এনা পরিবহনের বাসটির চালক নাম মো. শহিদ আলী। তার বাড়ি কিশোরগঞ্জে। 

অপর নিহত কভার্ডভ্যানের চালক ও আহতদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মো. নাইবুল ইসলাম বলেন, এনা পরিবহনের বাসটি সিলেট থেকে ঢাকা যাচ্ছিল।  ভোরে টঙ্গি-ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কর্ভাডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

“এতে ঘটনাস্থলেই দুই গাড়ির চালকের মৃত্যু হয়। গুরুতর আহত হন বাসের আরও ছয় যাত্রী।” 

আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

পলাশ থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত বাস ও কভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft