শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
নবীনগরে ট্রাক্টর উল্টে খাদে পড়ে দুইজন নিহত
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:০৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে নবীনগর রাধিকা সড়কের উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নারুই বড়হিত এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ব্রাহ্মণহাতার বজলু মিয়ার ছেলে আমির হোসেন ও আখাউড়া উপজেলার রুটি গ্রামের শাহজাহানের ছেলে এনামুল। এই ঘটনায় রাকিব নামের আরও একজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, একটি ট্রাক্টর শিবপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেপরোয়া গতির কারণে বড়হিত এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরচালক ও তার এক সহযোগী মারা যান। দুর্ঘটনায় ট্রাক্টর চালকের আরেক সহযোগী আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেছেন বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার বড়হিত মৌড়ের পূর্ব পাশে নবীনগর টু রাধিকা সড়কে একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে শিবপুরের দিকে যাচ্ছিলো। এসময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পরে যায়। ঐ সময় চালকসহ সহকারী ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত হন ট্রাক্টরের আরেক সহকারী। স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় একজন কে উদ্ধার করলেও দুজন ঘটনা স্থলে মারা যান। আহত ব্যাক্তি কে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। 

তারা আরও বলেন, অদক্ষ ড্রাইভার দিয়ে গাড়ি চালানোর কারণে এবং রাধিকা টু নবীনগর নতুন রাস্তা হওয়ায় গাড়ির ড্রাইভার গুলো বেপরোয়া গতিতে গাড়ি চালায়। এতে প্রায়ই দূর্ঘটনা ঘটছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft