শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় বাবার সামনে ছেলের মৃত্যু
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৪৪ অপরাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুরে বেড়েই চলেছে বাড়ছে সড়ক দুর্ঘটনা। আজ ২২ ফেব্রুয়ারী ২০২৪ সকাল ৯ টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলা সদরের পোষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এক মর্মান্তিক দুর্ঘটনায় ১ মোটরসাইকেলে আরোহী নিহত বাবা আহত। 

জানা যায়, পিকআপের চাপায় মোটরসাইকেল আরোহী হাফেজ রায়হান মিয়া নামে এক দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের চালক রায়হানের বাবা হাবিবুর রহমান গুরুতর আহত হয়েছেন।

নিহত রায়হান উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া নায়াপাড়া গ্রামের স্কুল শিক্ষক হাবিবুর রহমানের ছেলে।

সে এ বছর মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ গ্রহণ করছেন।

পুলিশ জানায়, রায়হান মিয়া সকালে তার বাবা হাবিবুর রহমানের সাথে মোটরসাইকেল যোগে পরীক্ষা দিতে উপজেলা সদরে আসছিল। পথিমধ্যে মহাসড়কের উপজেলা সদরের ওই স্থানে পৌছালে সিএনজি চালিত একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রায়হান ও তার বাবা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। 

এসময় গরু বোঝাই একটি পিকআপ রায়হানকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এতে রায়হানের বাবা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft