শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
বকশীগঞ্জে মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৪০ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গোলাম ফারুক লিটন(৫২) নামের এক বক্তি নিহত হয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার পাখিমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

গোলাম ফারুক লিটন উপজেলার পৌর এলাকার পাখিমারা গ্রামের মৃত আব্দুল বারির ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জ টু জামালপুর মহাসড়কে পাখিমারা এলাকায় অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। সংঘর্ষের পর অন্য মোটরসাইকেলটি দ্রুত পালিয়ে যায়। 

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  উন্নত চিকিৎসার জন্য শেরপুর হাসপাতালে রেফার্ড করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে বকশীগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আফাজুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft