বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় জামাই শ্বশুর নিহত
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:৫৮ অপরাহ্ন

ঢাকা এয়ারপোর্ট থেকে বাড়ি ফেরার পথে নারায়ণগঞ্জের বন্দরে সড়ক দুর্ঘটনায় জামাই শ্বশুরের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর ৫ টার দিকে কেওঢালা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া থানার বাড়িপাড়া গ্রামের মৃত রনি মেম্বারের ছেলে সিদ্দিকুর রহমান (৫৫) ও কুমিল্লার  দাউদকান্দি থানার বারপাড়া গ্রামের মোবারক সিকদারের ছেলে মোহাম্মদ উল্যাহ সিকদার (৩৫)।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক জানান,ঢাকা এয়ারপোর্ট থেকে মালোশিয়া প্রবাসী শ্বশুরকে নিয়ে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১১-৬৮৩৩) ভাড়া করে কচুয়া শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। 

গাড়িটি এসময় বন্দরের কেওঢালা এলাকায় আসলে  অজ্ঞাত গাড়ি চলন্ত অবস্থায় চাপ দিলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পিলারে সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে মোহাম্মদ উল্যাহ সিকদার মারা যান ও সিদ্দিকুর রহমান ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। 

এ ঘটনায় দুপুরে কাঁচপুর হাইওয়ে থানায় মোহাম্মদ উল্যাহ সিকদারের চাচা মজিদ সিকদার একটি মামলা দায়ের করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft