শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইন্দুরকানীতে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:০৬ অপরাহ্ন

পিরোজপুরের ইন্দুরকানীতে এগারো বছর ও সাড়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে ইন্দুরকানী থানা পুলিশ কামাল হোসেন(৫০) ও কাওছার শেখ (৩০) নামের ওই দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে ঢাকার দক্ষিন মুগদা এলাকা থেকে গ্রেপ্তার করেন। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার টগড়া গ্রামের সেকান্দার আলী সরদারের ছেলে কামাল হোসেন(৫০) এগারো বছরের ও দক্ষিন ইন্দুরকানী গ্রামের দেলোয়ার শেখের ছেলে কাওছার শেখ (৩০) সাড়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। থানা পুলিশের এস আই মো. মিজানুর রহমান ও এএসআই মনছুর আলমের নেতৃত্বে তাদের গেস্খফতার করা হয়। 

থানা পুলিশের ওই সূত্র আরো জানান, গ্রেপ্তারকৃত কামাল হোসেনের নামে ঢাকার খিলগাও থানায় দায়েরকৃত একটি ডাকাতি মামলায় গত ২০০১ সালে তিনি গেস্খফতার হন। পরে সে আদালত থেকে জামিন নিয়ে পলাতক থাকা অবস্থায় গত ২০১৪ সালে ঢাকার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে ওই মামলায় এগারো বছর সশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন। 

এ ছাড়া গ্রেপ্তারকৃত কাওছার ইন্দুরকানী থানার একটি মাদক মামলায় গ্রেপ্তার হন। পরে বিজ্ঞ আদালত থেকে লাভ করে পর পলাতক ছিলো। পরবর্তীতে ২০১৮ সালে মামলটি বিচার শেষে পিরোজপুরের বিজ্ঞ যুগ্ম দায়রা জজ আদালত তাকে সাড়ে তিন বছর সশ্রমকারাদন্ড প্রদান করেন। 

এ ব্যাপারে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকাদার জানান, তথ্য প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা থেকে সাজাপ্রাপ্ত আসামী কামাল ও কাওছারকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft