বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের দশ দিন পর শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:২১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলায় দশ দিন পর নিখোঁজ হওয়া ৮ বছরের কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। কন্যা শিশু মোঃ আহসান আলীর মেয়ে আতিকা (৮)। 

জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারি বিকেল ৪ টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশুটি। পরে বিভিন্ন স্থানে খোঁজখোঁজির পরে না পেয়ে থানায় ডায়রি করেন তাঁর বাবা।

গতকাল মঙ্গলবার এশার নামাজের পরে উপজেলার দলদলী ইউনিয়নের মধ্য খরকপুর (কুইচাটোলা) গ্রামে নিখোঁজ কন্যা শিশুর বাড়ি থেকে দক্ষিণে ৪ টা বাড়ি পর বিধবা বৃদ্ধ মহিলা হিরুর বাড়ির পিছনে বস্তা দেখতে পায় তার মেয়ে সেতারা। 

তিনি জানান, এশার নামাজের সময় আমার ছোট নাতনীকে পায়খানা করাতে বাড়ির পিছনে নিয়ে যায়। এ সময় টর্চ লাইট জ্বালালে গাছে হেলান দেয়া একটা সাদা রঙের বস্তা দেখে আশ-পাশের লোকজনকে খবর দিলে সবাই ছুটে আসে।

শিশুটির বাবা মোঃ আহসান আলী বালেন, আমার ৮ বছরের মেয়ে গত ৩ ফেব্রুয়ারি বিকেলে নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজি করি। গতকাল (১৩ ফেব্রুয়ারি) রাতে আমি বাজার থেকে বাড়ি আসলে লোকজন আমাকে একটি বস্তা দেখতে ডাকে। আমি ঘটনাস্থলে গিয়ে একটি বস্তা দেখতে পাই। 

দলদলী ইউনিয়েনের চেয়ারম্যান, মোঃ মোজ্জামেল হক চুটু বলেন, আমি বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, বাচ্চাটির বয়স ও গায়ের পোশাক দেখে মনে হচ্ছে সেই (আতিকা) নিখোঁজ বাচ্চাটির লাশ। আমাদের কার্যক্রম চলমান আছে। এছাড়া হত্যাকাণ্ডের পেছনের রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft