বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
দেবহাটায় একরাতে ৪টি দোকান চুরি
সাতক্ষীরা প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৩৯ অপরাহ্ন

সাতক্ষীরার দেবহাটায় একরাতে ৪টি দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার পারুলিয়া সোনালী ব্যাংকের নিচতলায় আশিকুর রহমানের মালিকানাধীন মোজাদ্দেদিয়া ফার্মেসী, দেবব্রত বিশ্বাসের দেব স্টোর, সুবোধ কুমারের রেইনবো টেইলার্স ও পল্লী চিকিৎসক ফারুক হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে দু:সাহসিক এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোজাদ্দেদিয়া ফার্মেসির মালিক আশিকুর রহমান বলেন, চুরির ঘটনাটি ধরা পড়েছে তার দোকানের সিসি ক্যামেরায়। কিন্তু মুখে মাস্ক পরে থাকায় চোরকে চিনতে পারছেননা তারা। 

আশিকুর আরও বলেন, সুচতুর চোরচক্র কোন ব্যবসা প্রতিষ্ঠানের তালাই ভাঙেনি। তারা প্রথমে মার্কেটের পিছনের দিক থেকে একটি কাঠের দরজা বলপ্রয়োগে ফাঁকা করে সেখান থেকে মার্কেটে ঢুকে পড়ে। পরে প্রত্যেকটি দোকানের শার্টার ভারি বস্তুর সাহায্যে উঁচু করে দোকানের ভিতরে প্রবেশ করে এবং নগদ অর্থ ও অন্যান্য মুল্যবান মালামাল চুরি করে। 

সকালে তারা ব্যবসা প্রতিষ্ঠান খুলতে গিয়ে চুরির বিষয়টি নিশ্চিত হন। পরে সিসি ক্যামেরায় চোরকে চুরি করতে দেখেন তারা। দেবহাটা 

থানার ওসি সেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft