বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
আখাউড়ায় যাত্রীবাহী বাসচাপায় প্রাণ গেল ভিক্ষুকের
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১:২০ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার খড়মপুর বাইপাস এলাকায় বুধবার দুপুরে যাত্রীবাহী বাস চাপায় লাকী বেগম (৫০) এক ভিক্ষুক নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান। 

নিহত লাকী বেগম কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার আব্দুল কাদের মিয়ার স্ত্রী। তিনি আখাউড়া খড়মপুর মাজারে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লাকী বেগম তার ছেলেকে নিয়ে খড়মপুর ও আশেপাশের এলাকায় ভিক্ষা করে বেড়ান। গতকাল বুধবার দুপুর ২টার পর প্রতিদিনের ন্যায় তিনি ভিক্ষা করতে বাইপাস এলাকায় যান। এ সময় সুলতানপুর থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস লাকী বেগমকে চাপা দিলে গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এক ভিক্ষুক বাস চাপায় মারা গেছে৷ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়৷ ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft