বুধবার ১ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
 

টিভিএস ১২৫ সিসির নতুন মোটরসাইকেল আনছে    ‘দুর্নীতি লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’    এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা    সৌদিতে এক সপ্তাহে ১৯ হাজার ৫০ জন গ্রেপ্তার     জাল ভোট হলে সেই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ: ইসি হাবিব    ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে বন্ধ হচ্ছে বাইক : বিআরটিএ চেয়ারম্যান    স্বস্তির বৃষ্টি হতে পারে ২ মে থেকে, কমবে গরম   
কোটালীপাড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৫১ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে উঠাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের পর পাঁচ দিন অতিবাহিত হলেও আজও মিলেনি কোন সুরাহা। 

গত বুধবার বিকালে কলেজ অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা ইমন নিজামী ও শাহাবুদ্দিন দাড়িয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এ সংঘর্ষের সূত্রপাত হয়। চলে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঐ দিন সন্ধ্যায় উপজেলা সদরে পুনরায় সংঘর্ষে লিপ্ত হয় দু’পক্ষ। এই দফায় দফায় সংঘর্ষে আহত হয় ৫ জন। আহতদের মধ্যে গুরুতর আহত ইমন নিজামীকে ঢাকায় প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎষক। 

এ ব্যাপারে আলী নিজামী বাদী হয়ে ১৮জনকে বিবাদী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামীম দাড়িয়াকে দোষী সাব্যস্ত করে তার বহিস্কার ও হামলাকারীদের শাস্তির দাবিতে ছাত্রলীগের একাংশ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে সড়কে চালিয়ে যাচ্ছে বিক্ষোভ মিছিল। থমথমে অবস্থা বিরাজ করছে উপজেলা সদর জুড়ে। পরিস্থিতি সাভাবিক রাখতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। দলীয় কার্যালয়ে ক্ষীণ হয়ে এসেছে আওয়ামীলীগ নেতাকর্মীদের আনাগোনা। 

উপজেলা ছাত্রলীগের সাবেক কয়েকজন নেতা জানান, সংঘর্ষের ৫ দিন অতিবাহিত হয়ে গেলেও বিরোধ নিস্পত্তির জন্য কোন পদক্ষেপ গ্রহণ করেন নি উপজেলা আওয়ামীলীগ। 

তারা আরও বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন, দ্রুত পদক্ষেপ গ্রহন না করলে আবারও বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। 

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন- পরিস্থিতি এখন শান্ত, শহিদ উল্লা খন্দকার সহ উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মী একত্রে ঘটনা সুরাহার চেষ্টা চালাচ্ছি, দুই এক দিনের মধ্যেই স্বাভাবিক হয়ে যাবে। 

এ বিষয়ে কোটালীপাড়া থানা অফিসার ইনচার্জ ফিরোজ আলম জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft