বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বগুড়ায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ১৯
প্রকাশ: শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:০২ অপরাহ্ন

বগুড়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় পরীক্ষা চলাকালে বিভিন্ন কেন্দ্র থেকে মোবাইল ও ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারসহ নানাভাবে অসদুপায় অবলম্বন করায় ১৯ জনকে আজ শুক্রবার আটক করেছে পুলিশ।

জানা গেছে, আটকদের মধ্যে এপিবিএন পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে একজন, সরকারি আজিজুল হক কলেজ থেকে চারজন, বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে তিনজন, বগুড়া সিটি বালিকা উচ্চবিদ্যালয় থেকে তিনজন, পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজ থেকে একজন, বগুড়া টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট থেকে একজন, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ থেকে একজন, বগুড়া সরকারি কলেজ থেকে একজন এবং বগুড়া পলিটেকনিক্যাল ইনস্টিটিউট থেকে চারজন রয়েছেন।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান জানান, আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। সবার নাম পরিচয় এখনও জানা যায়নি। তাদের ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft