শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রৌমারী সীমান্তে গরুসহ ৪ চোরাকারবারি আটক
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৬ অপরাহ্ন

রৌমারীতে চোরাচালন রোধে মিটিংয়ের ১৩ ঘন্টা পর ধর্মপুর সীমান্তে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪টি গরুসহ চার চোরাকারবারিকে আটক করেছে দাঁতভাঙ্গা ক্যাম্পের বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার ভোররাতে ধর্মপুর সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতদের রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি চক্র দীর্ঘদিন ধরে অবৈধভাবে ভারতীয় কাটাতারের বেড়া ডিঙ্গিয়ে আড়কির মাধ্যমে গরু পারাপার করতেছিল। এ খবর জানার পর দাঁতভাঙ্গা ক্যাম্পের ১০/১৫ জনের বিজিবি’র একটি টহল দল ওই সীমান্তে অভিযান চালায়। 

এসময় কয়েকজন গরু ব্যবসায়ী পালিয়ে গেলেও ধর্মপুর সীমান্তের ১০৫৮ নং পিলার হতে বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার চরের গ্রামের জাহের আলীর ছেলে ইউনুস আলী (২৭), ধর্মপুর গ্রামের হাসেন আলীর ছেলে বিপলব মিয়া (৩০), আঃ সালাম এর ছেলে রাসেল মিয়া (২২) ও গুটলি গ্রামের বাদশা মিয়ার ছেলে ফরিজ উদ্দিন (৩০) কে আটক করা হয়। 

এসময় আটককৃতদের কাছ থেকে ৫টি গরু ও ৪টি মোবাইল ফোন তবে অভিযোগ রয়েছে। বিজিবি কর্তৃক আটক চোরাকারবারিদের বিরুদ্ধে যে মামলা দেওয়া হয়েছে- সে মামলার স্বাক্ষী হিসেবে ইকবাল হোসেন ও শরিফ উদ্দিন নামের যে দুইজনের নাম উল্লেখ্য করা হয়েছে। 

তাদের নিজ বাড়ি ঘটনাস্থল থেকে প্রায় ৩ থেকে ৫ কিলোমিটার দুরে। ফলে এ বিষয় নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

জামালপুর ৩৫ বিজিবির (সিও) লে. কর্নেল এর সাথে সরকারি ফোন নম্বরে একাধীকবার কল করলেও রিসিভ করেননি তিনি।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান জানান, বিজিবি কর্তৃক আটক চোরাকারবারিদের থানায় সোপর্দ করেছে এবং মামলা দিয়ে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft