বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কেমন পাত্র চান জানালেন তৃপ্তি
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন

সিনেমা হলে তাণ্ডব চালিয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। এ ছবির জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন তিনি। তার সঙ্গে ওই দৃশ্যে ছিলেন তৃপ্তি দিমরি। তারপর থেকেই আলোচনায় তৃপ্তি। জীবনসঙ্গী হিসেবে তৃপ্তির কেমন পুরুষ পছন্দ সেটাও এবার জানা গেল।

বছর খানেক আগেও অভিনেত্রী আনুশকা শর্মার ভাইয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তৃপ্তি। তবে ২০২৩-এ ভেঙে যায় এই বহুচর্চিত প্রেম। এরপর ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে তৃপ্তির প্রেমের গুঞ্জন শোনা গেছে। 

বিয়ে নিয়ে প্রশ্ন রাখা হলে ভারতীয় সংবাদমাধ্যমকে এই অভিনেত্রী জানান, আপতত কাজেই মন তার। কাজ ছাড়া অন্য কিছু ভাবছেন না। কিন্তু কেমন বর চান তিনি? হবু বরের মধ্যে একটাই গুণ থাকা চাই। তৃপ্তি জানান, তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে, আর কিছু চান না তিনি।

‘অ্যানিমেল’ছবির দ্বিতীয় কিস্তির নাম ‘অ্যানিম্যাল পার্ক’। জানা গেছে এ ছ্যবিতেও থাকবেন তৃপ্তি। তার চরিত্রে নাকি এবারও চমক থাকবে। এর চেয়ে বেশি কিছু ফাঁস করেনি ছবিটির নির্মাতা ও প্রযোজনা সংস্থা। 

২০০ কোটি বাজেটের ‘অ্যানিমেল’পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। এ ছবিতে তৃপ্তিকে দেখা গেছে দ্বিতীয় নায়িকা হিসেবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft