বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে বাসের ধাক্কায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ন

নাটোরে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকসার দুই যাত্রী স্বামী-স্ত্রীর নিহত হয়েছে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

আজ বুধবার দুপুরের নাটোর-রাজশাহী মহাসড়কের রামাইগাছি টেক্সটাইল ইনস্টিটিউট) সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- লালপুর উপজেলার ধুপলইল এলাকার বাসিন্দা আব্দুর রহিম(৫০) এবং স্ত্রী রওশনা আরা(৪০)।

পুৃলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহরের একটি যাত্রীবাহী বাস রাজশাহী যাচ্ছিলেন। এসময় নাটোর-রাজশাহী মহাসড়কের রামাইগাছি টেক্সটাইল ইনস্টিটিউট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকসাকে ধাক্কা দেয়। 

এতে ঘটনাস্থলে অটোরিকসাটি দুমরেমুচরে যায় এবং অটোরিকশা যাত্রী এক নারীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে আব্দুর রহিম নামে অপর একজন যাত্রীকে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি (তদন্ত) আবু রায়হান বলেন, এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ রয়েছে বলে জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft