শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বঙ্গবন্ধু টানেল সড়কে ট্রাকের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ২:১৮ অপরাহ্ন

চট্টগ্রামের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সড়কের আনোয়ারা প্রান্তে ট্রাকের ধাক্কায় আনোয়ার পারভেজ (৪৩) নামে কেইপিজেডের এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই নিরাপত্তাকর্মী। মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় টানেল সড়কের আনোয়ারা প্রান্তে মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আনোয়ার পারভেজ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের ছেলে। তার সংসারে দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

ওসি সোহেল আহমেদ বলেন, নিহত এবং আহতরা কোরিয়ান ইপিজেডে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত। সকালে তারা বাইসাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এর মধ্যে পেছন থেকে দ্রুতবেগে ছুটে আসা একটি ট্রাক তিন বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আনোয়ার পারভেজ। আহত অপর দুই জনকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। 

পরে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft