শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বকশীগঞ্জ ডিবির অভিযানে ৬ জুয়াড়ি গ্রেপ্তার
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৭:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৭:০৯ অপরাহ্ন

জামালপুরের বকশিগঞ্জে অভিযান চালিয়ে জুয়াড় আসর থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা-২ এর সদস্যরা। ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ডিবি-২ এর সদস্যরা শনিবার রাত ধানুয়াকামালপুর ইউনিয়নের ধানুয়া লিচু বাগানের পাশে হাজী আকরাম হোসেনের পতিত জমি থেকে অভিযান চালিয়ে তাঁদের আটক করেন।

আটককৃতরা হলেন, ধানুয়া এলাকার মৃত নুর হোসেনের ছেলে বাবুল(৫৭), মৃত ফজলুল হকের ছেলে রাখু মিয়া (৪৮), রবিউল ইসলাম  (৫৩), মোহাম্মদ আলী(৫০), মৃত সুরুজ্জামালের ছেলে তাজা মিয়া(৪৮), আতাব উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন খোরশেদ আলম(৩০)।

জেলা গোয়েন্দা শাখা-২ সূত্রে জানা যায়, উপজেলার ধানুয়া  গ্রামে হাজী আকরাম হোসেনের পতিত জমিতে একদল জুয়ারি আসর বসিয়ে জুয়া খেলছিলেন।

জেলা গোয়েন্দা শাখা-২ এর ওসি মো. সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডিবি-২ এর সদস্যরা   অভিযান চালায়। এসময় জুয়ার আসর থেকে ৬ জুয়ারিকে হাতেনাতে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে এবং তাঁদের রবিবারে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। 

তিনি আরো জানান, জেলা অপরাধীদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft