শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পঞ্চগড়ে জুয়া বিরোধী অভিযানে চার দিনে গ্রেপ্তার-১৭
পঞ্চগড় প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৯:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৯:৪০ অপরাহ্ন

পঞ্চগড়ের দেবীগঞ্জে থানা অভিযানে গত ৪ দিনে উপজেলার বিভিন্ন এলাকার ৪ টি জুয়ার স্পট থেকে ১৭ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। ওসি (তদন্ত) নজরুল ইসলাম এসব অভিযানে নেতৃত্ব দেন।

থানা সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারী মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষীরহাট এলাকা থেকে ৪ জুয়াড়িকে আটক করে পুলিশ। 

আটককৃতরা হলেন, শাহজাহানের ছেলে জুয়েল রানা(৪০),  লাল শাহার ছেলে মোস্তফা কামাল (৩৫), জালাল উদ্দিনের ছেলে মিরুল হোসেন (৩৩) এবং দেলোয়ার হোসেনের ছেলে নাসির উদ্দিন (৩৭)।

পরদিন ২৪ জানয়ারী বুধবার  দিবাগত রাত সাড়ে রারোটা'য় দন্ডপাল ইউনিয়নের মৌমারী এলাকা থেকে ৪ জন জুয়াড়িকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন ঝড়ুয়া চন্দ্র রায়ের ছেলে সাগর চন্দ্র রায় (৩০), খগেন্দ্রনাথ রায়ের ছেলে বিশ্বনাথ রায়(৩৮), খেয়ার উদ্দীনের ছেলে আলতাফ হোসেন(৩৭) এবং কদম শেখের ছেলে আনোয়ার হোসেন(৫০)।

পরদিন ২৫ জানুয়ারী বৃহস্পতিবার রাত সাড়ে দশ'টায় দিকে দেবীডুবা ইউনিয়নের শরীফবাজার এলাকা থেকে ৫ জুয়াড়িকে আটক করে পুলিশ। 

আটককৃতরা হলেন, নূর হোসেনের ছেলে হাফিজুল ইসলাম(৩৭), কালীপদ রায়ের ছেলে বিনোদ রায়(৩৭),  কৃষ্ণ কুমারের ছেলে ভবেশ চন্দ্র রায়(৩৪), একাব্বর আলীর ছেলে রফিকুল ইসলাম(৩০) এবং হরি কিশোর রায়ের ছেলে তপন চন্দ্র রায়(৩০)।

সর্বশেষ ২৬ জানুয়ারী শুক্রবার দিবাগত রাত এগারোটা'য় উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নে অভিযান চালিয়ে প্রাণ কুমার দাসের ছেলে অমল চন্দ্র দাস(৩৮), অমিয় ভূষন দাসের ছেলে চিন্তাহরন দাস(৪৯), প্রমদ চন্দ্র রায়ের ছেলে শিবু চন্দ্র রায়(৩৫) এবং হাতাস রায়ের ছেলে দীনেশ চন্দ্র রায় (৩৬) কে আটক করে পুলিশ। 

প্রত্যেকটি অভিযানের সময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। 

জুয়া বিরোধী এমন অভিযানে সন্তুষ্টি প্রকাশ করেছে এলাকাবাসী। এলাকাবাসী বলেন, পুলিশের এমন অভিযান অব্যাহত থাকলে এই উপজেলায় জুয়া বন্ধ হবে আশা করা যায়।

দেবীগঞ্জ থানার ওসি(তদন্ত) নজরুল ইসলাম বলেন, জুয়া বন্ধের বিষয়ে আমরা জিরো টলারেন্স অবস্থানে আছি। প্রতিদিনের অভিযানে আটক ব্যাক্তিদের ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারা অনুযায়ী মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft