শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাহারি সব পিঠা নিয়ে শ্রীমঙ্গলে পিঠা উৎসব
শ্রীমঙ্গল প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৫:০৬ অপরাহ্ন

অনেক রকমের পিঠার সমাহার সাজিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্টিত হয়েছে পিঠা উৎসব। আজ শুক্রবার শ্রীমঙ্গলস্থ জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে অধ্যায় নামের একটি সংগঠনের আয়োজনে পিঠা উৎসব ২০২৪ অনুষ্টিত হয়। 

উৎসবে ১২টি স্টলে ভাজা পুলি, ক্ষীরের পাটি সাপটা, নারিকেলের পাটি সাপটা, বিরোনচালের পাটি সাপটা, মুগ পাকন, নকশী পিঠা, চন্দন পিঠা ও সন্দেশসহ নানান ধরণের মুখরোচক সব পিঠা নিয়ে বসেন বিভিন্ন নারী উদ্যোক্তারা।
 
উৎসব উদ্বোধনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কবি ও শিক্ষক দ্বীপেন্দ্র ভট্টাচার্য, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব দেবাশীষ চৌধুরী রাজা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক তহিরুল ইসলাম মিলন, উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক আবু তালেব বাদশা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহ আরিফ আলী নাসিম বক্তব্য রাখেন। 

এছাড়া দিনব্যাপী ছিল নৃত্য, কবিতা, গান। অধ্যায়ের পরিবেশনায় ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft