বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইসরাইলি হামলায় গত ২৪ ঘণ্টায় গাজায় নিহত ১৮৩
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ৪:২৯ অপরাহ্ন

গত ৭ অক্টোবরের হামলার পর থেকে অভিযানের নামে ইসরাইলি বাহিনীর বর্বর হামলায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা ২৬ হাজার ছাড়িয়েছে। 

অন্যদিকে, গত একদিনে গাজায় ইসরায়েলি হামলায় অন্তত ৩৭৭ জন আহত হয়েছেন। এতে দেশটিতে মোট আহতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ হাজার ৪৮৬ জনে। গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়েছে। খবর আল জাজিরা

এর ঠিক আগে গাজায় ত্রাণ বা মানবিক সহায়তার জন্য অপেক্ষারত ফিলিস্তিনিদের ওপর হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে অন্তত ২০ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫০ জন।

সম্প্রতি গাজার খান ইউনিসে হামলা বাড়িয়েছে ইসরায়েল। সেখানে হামলা থেকে বাঁচতে আল আমাল হাসপাতাল থেকে ফিলিস্তিনিরা অন্যত্র পালিয়ে যাচ্ছেন। 

এদিকে, ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি বলেছেন, অবরুদ্ধ গাজা উপত্যকার চলমান সংঘাত থেকে বোঝা যাচ্ছে, জাতিসংঘ ও বিশ্বের অন্যান্য সংস্থা তাদের কার্যকারিতা হারিয়ে ফেলেছে। একটি নতুন পরিচ্ছন্ন বিশ্ব গড়ে তোলার জন্য মুসলিম বিশ্ব ও অন্যান্য দেশকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft