বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ময়মনসিংহে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ৩
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় আলুবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে চিনিবোঝাই পিকআপভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছে। 

নিহত ব্যক্তিরা হলেন, পিকআপভ্যানের চালক কামরুল ইসলাম, যাত্রী আব্দুল কাদির ও মিজানুর রহমান। নিহতদের বাড়ি হালুয়াঘাট উপজেলায়।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী জানান, সকাল ৮টার দিকে মহাসড়কের ওই জায়গায় ফুলপুরগামী আলুবোঝাই একটি ট্রাক ও ময়মনসিংহগামী পিকআপভ্যানের সংঘর্ষ হয়। 

এতে ঘটনাস্থলেই পিকআপেরচালক কামরুল মিয়া নিহত হন এবং পিকআপের আরও দুই যাত্রী গুরুতর আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft