বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাংনীতে চিকিৎসকদের মানব বন্ধন ও কর্মবিরতী
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ৮:২১ অপরাহ্ন

সিলেট জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ অন্যান্য কর্মচারীদের উপর নারকীয় হামলা সরকারী গাড়ি ভাংচুর অগ্নিসংযোগ, স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগসহ অন্যান্য স্থাপনা ভাংচুর ও বিনষ্টকরনের প্রতিবাদ এবং দোষিদের শাস্তির দাবীতে মানব বন্ধন ও কর্মবিরতী পালন করেছেন মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। 

আজ সোমবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে এ মানব বন্ধন করেন তারা। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুপ্রভা রানী তার বক্তব্য বলেন, ডাক্তাররা সব সময় রোগিদের জিবন বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করেন। কতিপয় দুর্বৃত্ত অন্যায়ভাবে হাসপাতাল ভাংচুর চালিয়েছে। সরকারী সম্পদ বিনষ্ট করেছে। এদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার দাবী জানান এই কর্মকর্তা। 

এছাড়াও বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার আব্দুল আল মারুফ। একই সাথে দুপুর একটা পর্যন্ত কর্মবিরতী পালন করেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীগণ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft