শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
খুলনা টাইগার্সকে ১৮৮ রানের লক্ষ্য দিলো বরিশাল
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ৮:২৯ অপরাহ্ন

বিপিএলে ষষ্ঠ ম্যাচে আজ সোমবার খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নেমেছে ফরচুন বরিশাল। টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করলেও, ইনিংস বড় করতে পারেনি আফগান তারকা ইব্রাহিম জাদরান। ১৬ বলে ১১ রান করে আউট হন এই ডান হাতি ব্যাটার। এরপর পিচে এসেই ব্যাট চালাতে শুরু করেন সৌম্য সরকার। ১০ বলে ১৭ রান করে রান আউট হন এই টাইগার ক্রিকেটার ।

তবে মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন আরেক অভিজ্ঞ বাটার তামিম ইকবাল। ৩৩ বলে ৪০ রান করে তামিম আউট হলেও, অপর প্রান্তে থিতু হন মুশফিক। ৩২ বলে নিজের ফিফটি পূরণ করেন এই ডান হাতি ব্যাটার। তাকে যোগ্য সঙ্গ দেন মাহমুদুল্লাহ রিয়াদ। ১৯ বলে ২৭ রান করে আউট হন এই রিয়াদ।

শেষ দিকে শোয়েব মালিকের ৫ বলে রান এবং মুশফিকুর রহিমের ৩৯ বলে অপরাজিত ৬৮ রানে ভর করে চার উইকেট হারিয়ে ১৮৭ রানের বড় পুঁজি পায় ফরচুন বরিশাল। খুলনার জয়ের জন্য দরকার ১৮৮ রান।

খুলনা টাইগার্সের হয়ে মুকিদুল ইসলাম, ওশানে থমাস ও নাসুম আহমেদ একটি করে উইকেট নেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft