বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নিখোঁজ ফেরির ইঞ্জিন মাস্টার হুমায়ূন ক‌বি‌রের লাশ উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ৫:৫৯ অপরাহ্ন

মানিকগঞ্জ পাটুরিয়া রজনীগন্ধা ফেরি ফেরি ডুবে যাওয়ার ষষ্ঠ দিনে উদ্ধার হল ফেরির সহকারী ইঞ্জিন মাস্টার হুমায়ুন কবিরের লাশ।

লাশ সনাক্ত করেছেন মৃত হুমায়ুন কবিরের ভাই রফিকুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও নৌো-পুলিশের ওসি মোঃ মিজানুর রহমান।

গত বুধবার সকালে দৌলতদিয়া থেকে পাটুরিয়ায় আসার সময় ইউটিলি ফেরি রজনীগন্ধা ডুবে যায় ফেরিতে থাকা অন্যান্য সবাই পাড়ে ফিরতে পারলেও ফিরেনি সহকারী ইঞ্জিন মাস্টার হুমায়ুন কবীর।  

দীর্ঘ পাঁচ দিন চেষ্টা ক‌রেও তার কোন খোঁজ মেলেনি অবশেষে আজ বিকেল সাড়ে চারটায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার বাহাদুরপুর গ্রামের পাশে নদীতে ভেসে থাকা হুমায়ুন কবিরের মৃতদেহ উদ্ধার করেন নৌবাহিনী এবং ফায়ার সার্ভিস।

এদিকে পাটুরিয়া ঘাটের ৫ নাম্বার পল্টুনে মৃত হুমায়ুন কবিরের ভাই রফিকুল ইসলামসহ আত্মীয়স্বজনরা আহাজারী কান্নাকাটি করেন।

নৌ পুলিশের ও‌সি মোঃ মিজানুর রহমান জানান, আমরা যখন তাকে জানতে পেরেছি রজনীগন্ধা ইউটিলিটি ফেরির সহকারী ইঞ্জিন মাস্টার হুমান কবিরের লাশ পাওয়া গেছে। এখনো লাশটি আমাদের কাছে এসে পৌঁছায়নি। লাশ‌টি পৌঁছালে পরবর্তী প্রক্রিয়ায় শেষ করে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft