শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
স্ত্রী-সন্তানকে অস্বীকার করায় প্রেস ক্লাবের পদ হারালেন ‘সালাম মোর্শেদী’
আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন

পঞ্চগড়ের আটোয়ারী প্রেস ক্লাবের সদস্য, দৈনিক সমাচার সহ কয়েকটি অন লাইন পত্রিকার প্রতিনিধি, রোভার স্কাউট সদস্য, তোড়িয়া ইউনিয়নের কালিতলা গ্রামের মোঃ মইনুল হকের পুত্র সালাম মোর্শেদী(২৫)কে প্রেস ক্লাব থেকে বরখাস্ত করা হয়েছে। 

আটোয়ারী প্রেস ক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে জানান, সালাম মোর্শেদী সাংবাদিকতার আদর্শ ও প্রেস ক্লাবের নিয়ম-নীতি মানছেন না। ইতিপূর্বে তার বিরুদ্ধে আটোয়ারী থানায় একটি অভিযোগ হয়েছিল। তারপর নারী কেলেঙ্কারী সহ তার বিবাহিত স্ত্রী ও তার ঔরশজাত আড়াই বছর বয়সী একটি পুত্র সন্তানকে অস্বীকার করায়, প্রেস ক্লাব সহ আটোয়ারী থানায় দাখিলকৃত অভিযোগের প্রেক্ষিতে ৭দিনের মধ্যে লিখিত জবাব চেয়ে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছিল। নোটিশের প্রতি গুরুত্ব না দেওয়ার কারণে সালাম মোর্শেদীকে আটোয়ারী প্রেস ক্লাবের সদস্য পদ হতে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

আটোয়ারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এ. রায়হান চৌধুরী’র স্বাক্ষরীত ১৯ জানুয়ারি ২০২৪ তারিখের বরখাস্তের একটি পত্র সালাম মোর্শেদীর কাছে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft