শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ডুবে যাওয়া ফেরি থেকে ২য় তুলাভর্তি ট্রাক উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

মানিকগঞ্জের  পাটুরিয়াঘাটে  ৫ নম্বর ঘাটের নিকট ডুবে যাওয়া রজনীগন্ধা ফেরি থেকে আজ রাত পর্যন্ত ১টি মালবোঝাই ট্রাক ও ১টি কাভার্ডভ্যান উদ্ধার করেছে হামজা। আজ বুধবার বিকেল ৫টায় কাভার্ডভ্যান ও রাত সাড়ে ৭টার দিকে ট্রাক  উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন করপোরেশনের আরিচা কার্যালয়ের ডিজিএম শাহ মো. খালেদ নেওয়াজ।

ঘনকুয়াশার কারণে উদ্ধার কাজ বিঘ্ন হওয়ার আজ রাতে উদ্ধার কাজ সাময়িকভাবে বন্ধ করা হয়েছে । আগামীকাল সকালে আবার উদ্ধার কাজ শুরু করবে উদ্ধারকরী জাহাজ হামজা। 

আগামীকাল দুপুরে উদ্ধার কাজে যোগ দিবে উদ্ধারকারী জাহাজ প্রত্যয় ও রুস্তম।

উদ্ধারকারী জাহাজ প্রত্যয় আসলেই শুরূ হবে ফেরী উঠানোর কাজ । বর্তমানে উদ্ধারকারী  জাহাজ হামজা যানবাহন উদ্ধারে কাজ করছে। উদ্ধার কাজে আরও সাহায্য করছে ফায়ার সার্ভিস, র‍্যাব, পুলিশসহ বিভিন্ন সংস্থা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft