বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাশকতা মামলায় খুলনা যুবদল নেতার স্ত্রী গ্রেপ্তার
খুলনা প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪, ৭:১৮ অপরাহ্ন

খুলনা মহানগর যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপ্লব এর স্ত্রী ফাতেমাতুজ জোহরা লিন্ডাকে গতকাল মঙ্গলবার বিকেলে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত অক্টোবর মাসে খুলনা সদর থানায় দায়ের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ফাতেমাতুজ জোহরা লিন্ডা খুলনায় নারী উদ্যোক্তা হিসেবে পরিচিত। তিনি খুলনা উইমেন চেম্বার অব কমার্সের পরিচালক। এছাড়া অনলাইন সেলার গ্রুপ নামের একটি জনপ্রিয় ফেসবুক পেজের এডমিন।

নাশকতা মামলায় যুবদল নেতার স্ত্রীকে গ্রেপ্তার ও কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি নেতারা।

বিবৃতিতে বিএনপি নেতারা বলেন, যুবদল নেতা বিপ্লবের স্ত্রী লিন্ডা কোন রাজনীতির সাথে সম্পৃক্ত না থাকা সত্ত্বেও তাকে নাশকতা মামলায় গ্রেপ্তার করে পুলিশ প্রমান করেছে তারা অতীতের চেয়ে আরো বেশি বেপরোয়া হয়ে পড়েছে। সরকারের সকল দলন-পীড়ন, হত্যা, সন্ত্রাস ও নৈরাজ্যের বিচার একদিন এদেশের মাটিতেই হবে। রাষ্ট্রের প্রশাসনযন্ত্রকে জনগণের বিপক্ষে অবস্থান না করে দেশের পক্ষে থাকার আহবান জানিয়ে অবিলম্বে নারী উদ্দ্যোক্তা ফাতেমাতুজ জোহরা লিন্ডার নিঃশর্ত মুক্তি কামনা করেছেন।

নেতৃবৃন্দ অপর এক বিবৃতিতে খালিশপুর থানা বিএনপির সদস্য সচিব হাবিবুর রহমান বিশ্বাস ও মহানগর ছাত্রদলের সদস্য সচিব তাজিম বিশ্বাসকে গ্রেফতারের নামে তাদের বাসায় পুলিশি তান্ডবের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। একই সাথে জুলুম-নির্যাতন বন্ধ ও গ্রেফতারকৃত নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করে অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও গণদাবি মেনে নিয়ে পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আবু হোসেন বাবু, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমূখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft