বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
তরুণ সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে: সিমিন হোসেন রিমি
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৪ জানুয়ারি, ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

গাজীপুর -৪ আসনে টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য হিসেবে নতুন মন্ত্রিসভায় প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি।  শপথ নেয়ার পর  তার নির্বাচনী এলাকা কাপাসিয়া উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, জনসাধারণের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

তিনি শনিবার (১৩ জানুয়ারি) ঢাকার নিজ বাসভবনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, তরুণ সমাজকে সঠিকভাবে দায়িত্ব পালন এবং শৃঙ্খলা বজায় রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। 

এর আগে উপজেলা নেতাকর্মীরা নবনির্বাচিত প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। 

এসময় উপস্থিত ছিলেন, বঙ্গতাজ কন্যা  সিমিন হোসেন রিমি'র স্বামী মোস্তাক হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর লস্কর মিঠু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ইমান উল্লাহ শেখ ইমু,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান  মামুন প্রমুখ। 

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বলেন, আমার উপরে মন্ত্রণালয়ের যে দায়িত্ব অর্পিত হয়েছে তা আমি সঠিকভাবে পালন করবো, ইনশাআল্লাহ। আপনারা নেতাকর্মীর উপর যে দায়িত্ব অর্পিত তা সঠিকভাবে পালন  এবং শৃঙ্খলা বজায় রাখবেন। কাপাসিয়া উপজেলাকে একটি মডেল উপজেলা করতে আপনাদের সার্বিক সহযোগিতা প্রয়োজন। তাহলেই একটি মডেল উপজেলা গঠন করতে সক্ষম হবো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft