বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মাদারীপুরে আগুনে পুড়লো ৪ দোকান
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ২:৩২ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে আগুন লেগে ৪ টি দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। গতকাল শুক্রবার রাত আনুমানিক দেড় টার দিকে কালকিনি উপজেলার সিডি খান ইউনিয়নের নতুন চর দৌলতখান এলাকার মিয়ার হাট ব্রিজের দক্ষিণ পাশের দোকানগুলোতে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে কালকিনি ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের এ ঘটনায় ব্যবসায়ীদের প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দোকান মালিক মহসিন খান জানান, তার চারটি দোকানের মাঝে একটি চায়ের দোকান, একটি বিকাশ ও ফ্লাক্সিলোডের দোকান, একটি দোকান দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকার নির্বাচনী ক্যাম্প হিসেবে ব্যবহার করা হয় এবং একটি দোকান খালি ছিল। তবে কিভাবে আগুন লেগেছে তা তিনি না বলতে পারলেও ধারণা করছেন কেউ শত্রুতা করে আগুন লাগাতে পারে।

আগুনে জাহাঙ্গীর দারোগা ও তার ছেলে সোহাগ দারোগার দুটি দোকানের সমস্ত মালামাল পুড়ে গেছে।

এবিষয়ে কালকিনি থানার ওসি(তদন্ত) মারগুব তৌহিদ জানান, "আগুন লাগার ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।"

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft