বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে পৃথক দুই ব্যক্তির মরদেহ উদ্ধার
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ২:২৬ অপরাহ্ন

নাটোরের লালপুর ও বাড়াইগ্রাম উপজেলা থেকে পৃথক দুইটি মরদেহ উদ্ধার করেছ পুলিশ। আজ শনিবার সকালে বড়াইগ্রাম উপজেলার বাগডোম এলাকার এবং লালপুর উপজেলার আব্দুলপুর রেলস্টেশন প্লাটফরমে চাদর মুড়ানো অবস্থায় অজ্ঞাতসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বড়াইগ্রাম উপজেলার বাগডোম এলাকার বড়াল নদীতে এক বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করেন। তবে স্বাভাবিক ভাবে মৃত্যু হয়েছে বলে জানান স্থারীয়রা। অপরদিকে লালপুর উপজেলার আব্দুলপুর রেলস্টেশন প্লাটফরমে চাদর মুড়ানো অবস্থায় অজ্ঞাত

এক ব্যক্তির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন।

ঈশ্বরদী রেলওয়ে থানার এসআই  হারুনুজ্জামান রুবেল জানান, আব্দুলপুর রেলস্টেশন প্লাটফরম থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। কি ভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্টের পর কারণ জানা যাবে বলে জানান।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা ওসি শফিউল আযম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft