বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ভোলায় সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ৯:৫৬ অপরাহ্ন

ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে গতকাল বৃহস্পতিবার বিকেলে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

নিহতের নাম সজিব (২৫)। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন লোকমান নামে আরও একজন। 

নিহতের বড় ভাই রাকিব ও ফুফাতো ভাই আশিক জানায়, ওইদিন বিকেলে আশিক, নুরনবী ও জিহাদ এক সঙ্গে আড্ডা দিচ্ছিল ও ধূমপান করছিল। এসময় তাদের সামনে দিয়ে পার্শ্ববর্তী এলাকার রায়হান ও তার বোন হেঁটে যাওয়ার সময় তাদের দিকে সিগারেটের ধোঁয়া যায়। এনিয়ে তাদের সঙ্গে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে হাতাহাতি হয়। 

পরে ঘটনাটি ওই এলাকার লোকমানকে জানায়। লোকমান সজিবকে নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রায়হানদের বাড়িতে যায়। এসময় রায়হান, তার ভাই ইয়ামিন, হাসান, জিহাদ, জাহিদ ও রায়হানের বোনসহ ১০ থেকে ১২ জন তাদের ওপর হামলা করে। এতে ঘটনা স্থলেই সজিবের মৃত্যু হয় এবং লোকমানকে বোরহানউদ্দিন হাসপাতালে নিলে চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে বরিশাল ও পরবর্তীতে ঢাকায় রেফার্ড করেন। 

বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ জানান, উক্ত ঘটনায় নিহতের ভাই মোক্তার হোসেন ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫ থেকে ১০ জনের নামে বোরহানউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় আজ সকালে এক তরুণীকে বোরহানউদ্দিন উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলমান রয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং একজনকে গ্রেপ্তার করা হয়েছে বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft