বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ৮:৩২ অপরাহ্ন

অস্ত্র পাচারের গোপন সংবাদে জেলার শিবগঞ্জ উপজেলার উপরচাকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ২১ রাউন্ড গুলিসহ চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী এনামুল গ্রেফতার করেছে র‍্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। 

গ্রেফতারকৃত এনামুল (৫৬) একই এলাকার মৃত কয়েস উদ্দিন এর ছেলে। 

র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত আসামী এনামুল একজন চিহ্নিত পেশাদার অস্ত্র ব্যবসায়ী। সীমান্তে বসতবাড়ী হওয়ার সুযোগ নিয়ে সে অবৈধ অস্ত্র চোরাচালান ও ব্যবসার সাথে সহজেই জড়িত হয়। অস্ত্র সংগ্রহ করে সরবরাহের জন্য নিজ বাড়ীতে সংরক্ষনের খবর পেয়ে র‍্যাবের আভিযানিক দল এবং র‍্যাবের সাদা পোশাকে গোয়েন্দা দল এলাকায় নজরদারি বৃদ্ধি করে। 

পরবর্তীতে গতকাল বুধবার রাত আনুমানিক সোয়া ১২টার দিকে ধৃত আসামীর বাড়ীতে তল্লাশী করে তার বসত বাড়ীর ষ্টোর রুমের ভিতরে ধানের কুড়ার ড্রামের ভিতর থেকে বিদেশি পিস্তল-১টি, ম্যাগাজিন-১টি এবং গুলি-২১ রাউন্ড উদ্ধার করা হয়। চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী এনামুলকে গ্রেফতার করেছে র‍্যাব সদস্যরা। 

উল্লেখ্য, ধৃত আসামী এনামুলের নামে পূর্বেও অস্ত্র মামলা রয়েছে। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft