শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে নির্বাচন সহিংসতা মামলায় জেলা আ: লীগের সহ-সভাপতি কারাগারে
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৯:৪২ অপরাহ্ন

মেহেরপুরের নির্বাচন পরবর্তী সহিংসতা মামলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুজিবনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস কারাগারে পাঠানোর নির্দেশ দিয়ে আদালত। 

আজ বুধবার দুপুরে মেহেরপুর মুজিবনগর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জাহিদুর রহমান জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিকেল চারটার দিকে পুলিশ পাহারায় জিয়াউদ্দিন বিশ্বাস কে জেলা কারাগারে প্ররণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস নির্বাচনে মেহেরপুর ১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নানের পক্ষে নির্বাচন করেন। 

আদালত সূত্রে জানা গেছে, ৮ জানুয়ারি রাতে মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এতে দুপক্ষের ২১ জন আহত হয়।

এঘটনায় মুজিবনগর থানায় নৌকার সর্মথক আলতাফ হোসেন বাদী হয়ে জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস সহ ২৫ জনের নামে হামলা ও ভাংচুরের মামলা দায়ের করেন। 

মুজিবনগর থানায় মামলা নং ০৩। সেই মামলায় দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, ৮ই জানুয়ারি রাতে নৌকার আনন্দ মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থী ট্রাক-প্রতীকে সমর্থক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাসের বাড়ির সামনে এক সমর্থককে চড় থাপ্পর মারে। এই ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ধাওয়া ঘটনার ঘটে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft