শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সাঘাটায় দুবৃর্ত্তদের হামলায় উপজেলা চেয়ারম্যান আহত
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৮:০০ অপরাহ্ন

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। গতকাল সোমবার বিকেলে উপজেলার ভরতখালী হা সিএনজি স্টেশন মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জাহাঙ্গীর কবীর বোনারপাড়া থেকে সিএনজিচালিত আটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। ভরতখালী হাট  মোড় এলাকায় আসলে পথরোধ করে দুবৃর্ত্তারা। পরে তারা সিএনজি থেকে জাহাঙ্গীর কবীরকে নামিয়ে এ্যলোপাতাড়ি মারধর করলে আহত হয়। এতে তার দুই হাত ও দুই পা মারাত্মকভাবে ক্ষত হয়। তার সাথে থাকা মায়ের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুবৃত্তর্রা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হয় এবং ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। অসুস্থ উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার সাপোর্টার ছিলাম সেই সুত্র ধরে হকিস্টিক, রড দিয়ে বেদম মারপিট করলে  আমার বাম পায়ে হাঁটুর নিচে তিন জায়গায় ভেঙেছে ও ডান পাও ভেঙ্গেছে।

সাঘাটা থানার ওসি মমতাজুল ইসলাম জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবীরের ওপর কারা হামলা করেছে তা এখনো জানা যায়নি। এনিয়ে রাত ১১ টা পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেননি।  বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। ওসি আরও বলেন, চেয়ারম্যানের আত্মীয়স্বজনের সঙ্গে কথা হয়েছে। আহত জাহাঙ্গীর কবীরকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে বলে জানান তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft