বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ময়মনসিংহ-৩ আসনে স্থগিত কেন্দ্রের ভোট ১৩ জানুয়ারি
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৩:০৬ অপরাহ্ন

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সহনাটী ইউনিয়নের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনকালীন সময়ে নানান অনিয়ম ও সহিংসতার অভিযোগে রোববার ৭ জানুয়ারি এ কেন্দ্রের ভোট স্থগিত ঘোষণা করা হয়। 

গতকাল সোমবার প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল জানান, এ কেন্দ্রের ভোট গ্রহণ শনিবার ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ময়মনসিংহ-৩ গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সহকারী রিটার্নিং অফিসার ও ইউএনও মোহাম্মদ নাহিদুল করিম রোববার রাতে ফলাফল ঘোষণা করেন। ৯১টি কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীন লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি পেয়েছেন ৫৩হাজার ১৯৬ ভোট। 

ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা পেয়েছেন ৫২হাজার ২১১ ভোট। নৌকা প্রতীকের প্রার্থী ৯৮৫ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। স্থগিত ভোট কেন্দ্রের ভোটার সংখ্যা ৩০৩২জন।

জানা গেছে, ৪০ নং ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রোববার বিকেলে ভোট চলাকালীন সময়ে দৃর্বৃত্তরা হামলা চালায়। প্রতিরোধে দায়িত্বরত মইলাকান্দা ইউনিয়ন দলনেতা মো. আজিজুল ইসলাম খান দুই রাউন্ড রাবার কার্তুজ ছুঁড়েন। হামলাকারীরা পাল্টা অস্ত্রের ভয় দেখিয়ে ভিতরে প্রবেশ করে ব্যবহৃত ও অবব্যহৃত ব্যালট পেপার, সীল ছাড়াও আটটি ব্যালট বাক্স ও আনসারদের লাঠি নিয়ে যায়। বাঁধা দেয়ায় আনসার সদস্য ও দায়িত্বরত পুলিশের সাবইন্সপেক্টর আমিনুল ইসলামকে পিটিয়ে জখম করে। পুলিশের অস্ত্র ছিনিয়ে নেওয়া চেষ্টা চালায়। পরে আহত এসআইকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে ৪টা ১৬ মিনিটে ভোট কেন্দ্র স্থগিত ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার নরোত্তম।

এ উপজেলার মোট ভোটার ২লাখ ৭৬হাজার ৪০জন। ৯১টি কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেন ১লাখ ২০হাজার ৭৭১জন। শতকরা হার ৪৩.৭৫শতাংশ। অন্যান্য প্রার্থীদের মধ্যে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নাজনীন আলম ২হাজার ২৫০ ভোট, লাঙ্গল প্রতীকের মোহাম্মদ মোস্তাফিজুর রহমান আকাশ ৩৪৯ ভোট, সোনালী আঁশ প্রতীকের মো. জামাল উদ্দিন ১৫২ ভোট, ফুলকপি প্রতীকের মোর্শেদুজ্জামান সেলিম ১০০ ভোট, আম প্রতীকের মো. শফিউল ইসলাম ১১৭ ভোট, কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শরীফ হাসান অনু ৯ হাজার ২২৬ ভোট, কাঁচি প্রতীকের রমিজ উদ্দিন স্বপন ৮৯৩ ভোট পেয়েছেন। এরমধ্যে লাঙ্গল ও ফুলকপি প্রতীকের প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft